শিক্ষা

এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান 

মোঃ কাউছার খান

নির্বাহী সম্পাদকঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় অবস্থিত কারিগরি শাখার অন‍্যতম শ্রেষ্ঠ বিদ‍্যাপীঠ এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার কলেজের এইচএসসি ( বি.এম.টি) পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৪ই আগস্ট রোজ সোমবার সকাল সাড়ে ৯ ঘটিকায় ইনস্টিটিউট এর হল রুমে এ বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের ম‍্যানেজিং কমিটির সভাপতি ও ভালুকা উপজেলার নির্বাহী অফিসার জনাব মোঃ এরশাদুল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো: সাইদুর রহমান খান, বিদ্যোৎসাহী সদস্য, এ্যাপোলো ইনস্টিটিউট। অভিভাবক প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: নূরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের প্রভাষকগণ, অধ্যয়নরত শিক্ষার্থী বৃন্দ, ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্যবৃন্দ ও অবিভাবক বৃন্দ।

এ সময় অধ্যক্ষ এ. আর. এম. শামছুর রহমান এর সভাপতিত্ব বক্তব্য রাখেন প্রধান অতিথি, বিশেষ অতিথি, ম‍্যানেজিং কমিটির সদস্যরা, প্রভাষকগণ ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের বক্তব্য শেষে বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা মো: আফজাল হোসেন সরকার।

একটা পর্যায়ে নবনির্মিত শহীদ মিনারেরও ফলক উন্মোচন করেন প্রধান অতিথি জনাব মোঃ এরশাদুল আহমেদ মহোদয়।

কলেজটির ২য় বর্ষ শিক্ষার্থীদের পক্ষ থেকে সম্মানিত সভাপতি ও সদস্যবৃন্দকে জায়নামাজ উপহার প্রদান করা হয়, এবং প্রতিষ্ঠানকে ৪৩” স্মার্ট টিভি উপহার হিসেবে প্রদান করা হয়। শিক্ষক ও অফিস স্টাফদেরকে ঘড়ি, জামা উপহার হিসেবে প্রদান করেন শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে ১ম বর্ষের শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে আগত প্রায় তিন শতাধিক শিক্ষার্থী- অতিথিবৃন্দের মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল পরীক্ষার্থীর জন্য পরীক্ষা উপকরণ স্বচ্ছ ফাইল, কলম, সাইনপেন, স্কেল উপহার প্রদান করা হয়, এবং প্রতিষ্ঠান কর্তৃক উভয়বর্ষে বর্ষমধ্য পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য এবং শতভাগ উপস্থিতির জন্য পুরষ্কার প্রদান করা হয়।

পরিশেষে ফটোসেশন ও আগামীকাল ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠানমালায় অংশগ্রহণের আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button