জাতীয়

ভালুকায় এইচবিবি রাস্তার শুভ উদ্ধোধন করলেন এমপি ওয়াহেদ-

বিশেষ প্রতিনিধি, ভালুকার কন্ঠঃময়মনসিংহের ভালুকায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় অর্থবছর ২০২৩-২০২৪ ইং এইচবিবি রাস্তার শুভ উদ্ধোধন করা হয়েছে। ১৫ মার্চ শুক্রবার বিকেলে উপজেলার রাজৈ ইউনিয়নের উরাহাটি সরকারী প্রাঃ বিদ্যালয় মোড় হতে রাজৈ বাজার রাস্তার মোনতাজ উদ্দিনের বাড়ি পর্যন্ত রাস্তা এইচবিবি করন কাজের শুভ উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।

উদ্ধোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, ভালুকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. শওকত আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খান, রাজৈ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা প্রমূখ।

এ ব্যপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাইমা তাবাসসুম শাহ বলেন, উরাহাটি সঃ প্রাঃ বিদ্যালয় মোড় হতে রাজৈ রাস্তার মোনতাজ উদ্দিনের বাড়ি পর্যন্ত ১১০০ ফিট রাস্তার এইচবিবি করন কাজ শুরু করেছি আর এই কাজের জন্য ১০ লাখ টাকা বরাদ্ধ করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ বলেন, টিআর কাবিখা প্রকল্পের টাকা দিয়ে রাস্তায় মাটি ফেলা হতো কিন্তু আমরা এটাকে এইচবিবি সলিং ও ফ্লাট সলিং এর কাজ শুরু করেছি, সলিং রাস্তা করায় মানুষের চলাচলের কষ্ট আস্তে আস্তে কমে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button