রাজনীতি

ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি শামীম, সম্পাদক রাফি

মোঃ কাউছার খান

ময়মনসিংহের ভালুকা উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আল-আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

ভালুকা উপজেলা ছাত্রলীগের কমিটিতে মোঃ শামীম আহমেদ’কে সভাপতি ও আফসানুল ইসলাম খান রাফি’কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। এক বছর মেয়াদী এ কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাজাহারুল ইসলাম সুমনকে।

এছাড়া সহ-সভাপতি করা হয়েছে মোঃ খলিলুর রহমান, আসাদুজ্জামান আসাদ, মুমিনুল ইসলাম, জনি আহমেদ সোহাগ, মজিবুর রহমান নাহিদ, মোঃ বদরুল হাসান, সাখাওয়াত হোসেন মন্ডল, মোহাম্মদ জাহাঙ্গীর আলম রুবেল, রায়হান সরকার, মুহাইমিনুল ইসলাম মোবিন, সেলিম রেজা, রাজু আহমেদ, মিজানুর রহমান মিজান, মোঃ রাহাত মুন্সি, মোঃ কাউছার আহমেদ, পলাশ সরকার ও মাহমুদুল হাসান সুমন কে।

যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মাহমুদুল হাসান শাকিল, সামিউল বাসির সাগর, খোকন সরকার, মুন্তাছিম বিল্লাহ রাহাত, অনিক হাসান ও মারুফ হাসান পুলক এবং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সৈকত আহমেদ সেজান, মাজহারুল ইসলাম ফয়েজ, হিমেল হাসান ইমন আনোয়ার হোসেন সাগরকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button