ময়মনসিংহ বিভাগ

ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত    

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ -৫ ইউনিটের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান মঙ্গলবার ২২ আগস্ট সকাল ১১ টায় টি এম টেক্সটাইল লিঃ কারখানাটি পরিদর্শন করেন।

এসময় কারখানার সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে মালিক, ম্যানেজমেন্ট ব্যক্তিবর্গ, শ্রমিক নেতা ও সাধারণ শ্রমিকদের সমন্বয়ে শিল্প কারখানার আইন শৃংখলা নিয়ন্ত্রণে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দুর্জয় কুমার সাহা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ -৫ ময়মনসিংহ মোঃ মিজানুর রহমান, বক্তব্য কালে তিনি বলেন আমরা সবসময় শ্রমিকদের সকল প্রকার সুবিধা-অসুবিধা সহ বকেয়া বেতন ভাতা ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি এবং খোঁজ খবর রাখছি, শ্রমিকদের বেতন ভাতা সঠিকভাবে প্রদান করার জন্য মালিক পক্ষকে অনুরোধ করি । দেশের উন্নয়নের স্বার্থে মালিক-শ্রমিক একত্রে কাজ করবে সবসময় আমরা এটায় প্রত্যাশা করি। এছাড়া শিল্প-কারখানার সকল পর্যায়ের ব্যক্তিবর্গের সেবায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৫, ময়মনসিংহ সর্বদা তৎপর আছে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে সদাসর্বদা।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম মোরশেদ সহ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ও কারখানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button