জাতীয়রংপুর বিভাগরাজনীতি

ভোট কেন্দ্র  পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

 

বিশেষ প্রতিনিধি, ভালুকার কন্ঠঃ অদ্য ২১ মে ঠাকুরগাঁও জেলার সদর ও রাণীশংকৈল উপজেলায় চলমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ) উপলক্ষ্যে বিভিন্ন গুরুত্বপূর্ন ভোট কেন্দ্র সরেজমিনে পরিদর্শন করেন ঠাকুরগাঁও জেলার জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান ও পুলিশ সুপার জনাব,উত্তম প্রসাদ পাঠক l

ভোট কেন্দ্র পরিদর্শনকালে পুলিশ সুপার, ঠাকুরগাঁও মহোদয় কেন্দ্রের সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন ভোটারদের ভোট কেন্দ্রে আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে কিনা সেসব বিষয়ে তিনি এলাকার উপস্থিত ভোটারদের সাথে কথা বলেন এবং ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন- অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য প্রতিটি কেন্দ্রে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন।
তারা সরেজমিনে ভোট কেন্দ্র পরিদর্শন করে ভোট কেন্দ্র ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কেন্দ্রের আইন শৃঙ্খলা বাহিনী ও প্রিজাইডিং অফিসারের সাথে মতবিনিময় করেন।

এছাড়াও ভোটকেন্দ্র পরিদর্শনকালে প্রিজাইডিং অফিসারসহ কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তাদের সাথে কথা বলেন এবং নির্বাচন সুস্থভাবে সম্পন্ন করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার, ঠাকুরগাঁও জনাব মোঃ মঞ্জুরুল হাসান সহ অন্যান্য কর্মকর্তা সদস্যবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button