অনান্য

পুলিশের সর্বোচ্চ পুরষ্কার পেলেন ভালুকা থানার এস আই নিরুপম নাগ

নিজস্ব প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা মডেল থানায় কর্মরত এস আই নিরুপন নাগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট হতে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার বিপিএম (সেবা) প্রাপ্ত হয়েছেন।

দশটি মার্ডার মামলাসহ বিভিন্ন চুরির মামলা ও মাদক উদ্ধারে তিনি এ পুরষ্কার অর্জন করেন। তিনি শেরপুর জেলা সদরের গৌরীপুর গ্রামের মৃত মন্তোষ নাগের একমাত্র ছেলে। ব্যক্তি জীবনে নিরুপম নাগ বিবাহিত এবং এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

এস আই নিরুপম নাগ ১৯৯৯ সালে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমি থেকে এসএসসি, ২০০১ সালে শেরপুর সরকারি কলেজ থেকে এইচএসসি, ২০০৮ সালে আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে হিসাববিজ্ঞানে অনার্স, ২০১০ সালে সরকারি তিতুমীর কলেজ থেকে হিসাববিজ্ঞানে মাস্টাস সম্পন্ন করেন।

পরে ২০১২ সালে সাব ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। যোগদানের পর পুলিশ হেডকোয়ার্টার, ময়মনসিংহ কোতোয়ালি থানা ও হালুয়াঘাট থানায় সফলতার সহিত দায়িত্ব পালন করে বর্তমানে ভালুকা মডেল থানায় কর্মরত আছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button