অনান্য

ভালুকায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ-

ময়মনসিংহের ভালুকায় যুবলীগ নেতা হানিফ মোহাম্মদ নিপুনের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা মামলা করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসি।

গতকাল বুধবার (২৮ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কাশরচৌরাস্তায় ওই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে এলাকার কয়েক’শ নারী পুরুষ অংশ নেন।হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনসহ বিক্ষোভকারীরা জানান, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কাশর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে জজ মিয়া দুইজন প্রভাবশালীর মদদে এলাকায় সন্ত্রাসী ও মাদক ব্যবসা করে আসছেন। গত সংসদ নির্বাচনের পর থেকে বর্তশান এমপির পক্ষে কাজ করায় জজ মিয়া হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হানিফ মোহাম্মদ নিপুন সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালানো শুরু করে এবং পরে নিপুনের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় একাধিক মামলা করে। ওইসব অপপ্রচার ও সাজানো মামলার প্রতিবাদে তারা ওই মানববন্ধন কর্মসূচি পালন করে। কর্মসূচিতে ওয়ার্ড যুবলীগ নেতা হারুন অর রশিদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক নাঈম সরকার, নাঈম হাসান ডালিম, দেলোয়ার হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগের একাধিক নেতা বক্তৃতা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button