• বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

মেকআপ রুম থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

ভালুকার কন্ঠ রিপোর্ট
প্রকাশিত : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

ডেস্ক রিপোর্ট: তুনিশা শর্মার আকস্মিক মৃত্যুর ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে। প্রাথমিকভাবে জানা গেছে, মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা মারা গেছেন। আজ শনিবার মুম্বাইতে একটি সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুমে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর এএনআই।তুনিশা শর্মার আকস্মিক মৃত্যুর ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে।

প্রাথমিকভাবে জানা গেছে, মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন তুনিশা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।মাত্র ২০ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয় দিয়ে ছোট পর্দায় বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তাঁকে দেখা যায় ‘দাবাং ৩’ সিনেমায়। এ ছাড়া তাঁকে বলিউডের ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ছবিতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তুনিশা। মারা যাওয়ার কিছুক্ষণ আগেও শুটিং সেট থেকে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘তারা থামে না, যারা নিজের আবেগের কথা শোনে।’ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তুনিশা বেশ কিছুদিন ধরে চিন্তিত ছিলেন। অতি চঞ্চল হাসিখুশি এই অভিনেত্রীর মৃত্যুর খবরে মুম্বাইয়ের ছোট পর্দার জগতে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর