• মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম :
ভালুকা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফার সংবাদ সম্মেলন মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর ও ডিজিকে জড়িয়ে ভিত্তিহীন সংবাদে হতাশ শিক্ষক সমাজ।।  শেরপুরে দিনব্যাপী ক্লিন আপ বাংলাদেশের পরিচ্ছন্নতার উৎসব অনুষ্ঠিত শিক্ষালাভে কোভিট–১৯ থেকে উত্তররণ_ নাজমুল আলম ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত এক ভালুকায় আগুনে পুড়ে দোকান ছাই ০১ (এক) কেজি কথিত গাঁজাসহ ১ জনকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ ভালুকায় চিনি মজুদ রাখায় দুই ব্যবসায়ীকে জরিমানা ভালুকায় উপজেলা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পরিচ্ছন্নতার বার্তা নিয়ে রবি ঠাকুরের স্মৃতি বিজরীত আঠারোবাড়িতে ক্লিন আপ বাংলাদেশ

হারুন আজিজী নদভীর গোল্ড মেডেল অর্জন-

ভালুকার কন্ঠ রিপোর্ট
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম,ভালুকার কন্ঠঃ

দেশের নিভৃতচারী আলেম, বরেণ্য ইসলামী চিন্তাবিদ জামিয়া বাবুনগর মাদরাসার সিনিয়র মুহাদ্দিস,প্রিয় মুহতারাম,বিশিষ্ট লেখক ও প্রখ্যাত গবেষক, বরেণ্য হাদীস বিশারদ ও স্কলার শায়খ আল্লামা Harun Azizi নদভী হাফিজাহুল্লাহ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কর্তৃক পঞ্চম সমাবর্তনে চ্যান্সেলর গোল্ড মেডেল পাওয়ার সম্মান অর্জন করায় হৃদয় নিঙড়ানো অভিনন্দন ও ভালোবাসা।

তিনি রবিবার ( ১১ সেপ্টেম্বর) আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কতৃক আয়োজিত ৫ম সমাবর্তন অনুষ্ঠানে কুরআনিক সায়েন্স এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে কৃতিত্বের সহিত উত্তীর্ণ হওয়ার কারণ এ গোল্ড মেডেল প্রাপ্ত হন।

১৯৭১ ইং ১লা ফেব্রুয়ারী বিশ্বের শ্রেষ্ঠতম পর্যটন নগরী কক্সবাজার জেলার রামু খানার অন্তর্গত গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামে এক সভ্রান্ত ও দ্বীনি পরিবারে জন্ম গ্রহণ করেন। তাঁর পিতা মরহুম মাওলানা নজির আহমদ ইনে বদিউদ্দীন ইবনে মনু ফকিন রামুভী রহ.। বর্তমানে চট্টগ্রাম জামিয়া ইসলামিয়া বাবুনগর মাদ্রাসায় হাদিস বিভাগের প্রধান মুহাদ্দিস হিসেবে খেদমতে আছেন। ড.হারুন আজিজী নদভী কুরআনিক সায়েন্স এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর