স্বাধীন বিজয় নিউজ পোর্টালের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত-

নিজস্ব প্রতিনিধি: স্বাধীন বিজয় নিউজ পোর্টালের উদ্যোগে হামদ্, নাত,কোরআন তেলাওয়াত প্রতিযোগীতা ও তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে গতকাল ২৯(ডিসেম্বর) বুধবার রাতে লাল পাগলার মোড় সংলগ্ন চটান পাড়া এবতেদায়ী মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়।

হাজী মোঃ রফিকুল ইসলাম বি.এ সভাপতিত্বে ও আমিনুল ইসলাম ও হাফেজ মাওলানা মিজবাহ্ জিহাদীর সঞ্চালনায় মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাড়া বাংলার আলোড়ন সৃষ্টি কারী হাফেজ হযরত মাওলানা মুফতী সাইফুল্লাহ (নারায়ণগঞ্জ) । বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ হযরত মাওলানা মুফতী বশির উদ্দিন শেরপুরী ও হাফেজ হযরত মাওলানা সোহাইল আহাম্মদ আনসারী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তোফায়েল আহমেদ বাচ্চু, চেয়ারম্যান ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মেম্বার প্রার্থী শাহাদাত শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য জহিরুল হক বিল্লাল প্রমুখ।

অনুষ্ঠানের আয়োজক ছিলেন মোঃ রতন শিকদার, ব্যবস্থপনা পরিচালক স্বাধীন বিজয় নিউজ পোর্টাল।

অনুষ্ঠান শেষে কোরআন তেলওয়াত প্রতিযোগী ১ম, ২য়, ৩য় এবং হামদ্ ও নাত এ ১ম, ২য়, ৩য় দের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং প্রতিযোগীতায় অংশগ্রহণ কারী সবাইকে শান্তনা পুরষ্কার হিসেবে একটি করে টিশার্ট দেওয়া হয়।

শেয়ার করুন :

Leave a Reply