সাধারণ জনগণের ভরসা ও আস্থার জায়গা বর্তমান মেম্বার শাহ-জাহান খান-

বিশেষ প্রতিনিধি, ভালুকার কন্ঠঃ

সাধারণ জনগণের ভরসা ও আস্থার জায়গা বর্তমান মেম্বার শাহজাহান খান!
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও ২নং ওয়ার্ডে দীর্ঘ ১যুগের উপরে ইউপি সদস্যের দায়িত্ব পালন করছেন পাড়াগাঁও ভূমিজালিয়াত রোধ কমিটির সাবেক সফল আহ্বায়ক,বিশিষ্ট শিক্ষানুরাগী,সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী মোঃ শাহজাহান খান।

তিনি সততার সাথে ইউপি সদস্য (মেম্বার) এর দায়িত্ব পালন করতে প্রতিজ্ঞাবদ্ধ,প্রতিটি মুহূর্ত জনগণের সাথে যোগাযোগ রেখে মেম্বারি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক একজন বিশিষ্টজন বলেন,শাহজাহান মেম্বার ২নং ওয়ার্ডের জন্য সর্বোচ্চ যোগ্য ব্যাক্তি উনি যে ভাবে দিনরাত জনগণের সেবায় নিয়োজিত থাকেন এটা সত্যিই বিরল।উনি ব্যক্তিস্বার্থে কোনো কাজ করেন না সবসময় জনগণের ভালোর দিক চিন্তা করে কাজ করেন।সকল দিক বিবেচনা করে আমরা উনাকেই আবার আমাদের সেবক নির্বাচিত করতে চাই ইনশাআল্লাহ।

ভালুকার কন্ঠের বিশেষ প্রতিনিধি সাধারণ  ভোটারদের সাথে  কথা বলে জেনেছেন,তাদের ভাষ্য অনুযায়ী,শাজাহান মেম্বার আমাদের কে নিঃস্বার্থ ভাবে সেবা দিয়ে আসছেন তার বিকল্প এমন সেবা কেউ দিবে না,তাই আমরা শাহজাহান ভাইকে আমরা মেম্বার করে ২নং ওয়ার্ডের সেবক বানাবো।

একজন নারী ভোটার বলেনঃ-শাহাজাহান মেম্বার নিজের সুবিধা বা কোনো ব্যক্তির সুবিধার জন্য কাজ করেনি,তিনি দশের ভালোর জন্য কাজ করেন। দেশের করোনা মহামারীতে আমরা উনার থেকে সর্বোচ্চ সেবা পেয়েছি, আমাদের ইচ্ছা ও প্রচেষ্টায় ইনশাআল্লাহ আবারো আমাদের সেবক বানাবো শাহজাহান মেম্বার কে।
মোঃ শাহজাহান খান জানানঃ-
আমি আমার জীবনের দীর্ঘ সময় মানুষের পাশে থেকে কাজ করেছি,তাদের ভালোবাসা,দোয়া সমথর্নে দীর্ঘদিন যাবৎ মেম্বারি দায়িত্ব,ভারপ্রাপ্ত চেয়ারম্যান,ভূমি জালীয়াত কমিটির আহ্বায়ক,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,ধর্মীয় প্রতিষ্ঠানের কল্যানে নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছি,অন্যায়ের প্রতিবাদ করি,ন্যায়ের পক্ষে থাকি রাস্তাঘাটে এই চার বছর ৪মাসে ২নং ওয়ার্ডে প্রায় ৫ কিঃ মিঃ সলিং করেছি। আমার ওয়ার্ডের মূল সড়কগুলো পাকাকৃত করেছি। বিভিন্ন সরকারি ভাতা সুযোগ সুবিধা সঠিক প্রাপ্যদের কাছে পোঁছে দিচ্ছি।সবসময় জনগণের কাছে তাদেরকে সকল ধরনের সেবা দিচ্ছি।২নং ওয়ার্ডের মানুষের প্রতি আমার বিশ্বাস সৃষ্টি হয়েছে সবাই আমার পরিবারের সদস্যদের মতো এজন্যই সেবামূলক কাজ করতে আমার সহজ হয়েছে।আল্লাহর রহমতে আমার প্রতি জনগণের আস্থা বিশ্বাস আছে।সকলের সুচিন্তিত রায়ই আমাকে ইনশাআল্লাহ আবার তাদের সেবক নির্বাচিত করবেন আমার বিশ্বাস।সবার দোয়া ভালোবাসা,সমথর্ন পূর্বের ন্যায় আবারো প্রার্থনা করছি।সকলকে নিয়ে যাতে ২নং ওয়ার্ড কে অন্যায় দুর্নীতি অপরাধ মুক্ত আদর্শ ওয়ার্ড গড়তে পারি।

শেয়ার করুন :

Leave a Reply