মমেক ছাত্রলীগের আনন্দ মিছিল

সারুয়ার হাসান বিশেষ প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ ও তাঁকে ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ সম্মানে ভূষিত করায় তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিলও সংক্ষিপ্ত সমাবেশ করেছে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মেডিকেল কলেজ ক্যাম্পাসে শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে মমেক ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসানের নেতৃত্বে সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন। পরে ক্যাম্পাসে সংক্ষিপ্ত সমাবেশ করে সমাপ্ত ঘোষনা করা হয়।

গত সোমবার (২০ সেপ্টেম্বর) নিউইয়র্কে টেকসই উন্নয়ন বিষয়ে নবমবার্ষিক আন্তর্জাতিক কনফারেন্সে (ভার্চুয়াল) এসডিএসএন, গ্লোবাল মাস্টার্স অব ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং যুক্তরাষ্ট্রের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের আর্থ ইনস্টিটিউট ও সেন্টার ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট যৌথভাবে শেখ হাসিনাকে এ পুরস্কার দেয়।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ আখ্যায়িত করেছে আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অব ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে মমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান বলেন, শেখ হাসিনা নিজের মমতা দিয়ে এদেশে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন।দারিদ্র্য দূরীকরণ, বিশ্ব সুরক্ষা এবং সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ নিতে সার্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশের সঠিক পথে অগ্রসরের জন্য প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ দিয়েছে জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশন নেটওয়ার্ক (এসডিএসএন)। এটি আমাদের দেশের প্রত্যেকটি নাগরিকের জন্য গর্বের বিষয়। আমরা মমেক ছাত্রলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি।

শেয়ার করুন :

Leave a Reply