নির্বাচিত হয়ে’ প্রত্যাশিত ও আদর্শ জনপদ গড়তে চান মেম্বার প্রার্থী “শাহাদত সিকদার-

বিশেষ প্রতিনিধি,ভালুকার কন্ঠঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুণ মেম্বার প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আজাহার শিকদারের ছেলে মোঃ শাহাদাত শিকদার।
আসন্য ইউপি নির্বাচনে এরই মধ্যে সম্ভাব্য মেম্বার প্রার্থী  হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।
শুক্রবার (৩ ডিসেম্বর) শত শত নেতাকর্মীদের সাথে নিয়ে সন্ধায় ঐ ওয়ার্ডের উত্তর পাড়া ধারাখালী এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠকে অংশ নেন।
এর আগে থেকেই শাহাদত সিকদার এলাকায় সমাজসেবামূলক কর্মকাণ্ড চালানোয় স্থানীয়দের মুখে মুখে এখন তার নাম। মসজিদ, মাদরাসা থেকে শুরু করে সামাজিক সকল কাজে এই তরুণের অংশগ্রহণ নজরে আশার মত।
নির্বাচনি এলাকা ছাড়াও বিভিন্ন গ্রামে মসজিদ-মাদরাসার উন্নয়ন সহ সমাজের অসহায়-দরিদ্র মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের ভালোবাসা কুড়াচ্ছেন তিনি।
পাশাপাশি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে এবং দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে তিনি সকল জনসাধারণের সার্বিক সহযোগিতা, দোয়া ও  সমর্থন কামনা করেছেন।
সরজমিনে বিভিন্ন এলাকা ঘুরে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী শাহাদাত শিকদারকে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা। তবে সচেতন ভোটাররা তাকে নতুন প্রজন্মের আদর্শবান-যোগ্য ও সৎ-প্রার্থী হিসাবে মনে করছেন।
এরই মধ্যে বিভিন্ন মতবিনিময় সভা ছাড়াও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।
দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে সমাজসেবামূলক কাজ করতে চান তিনি। মহামারিকালেও করোনা ভাইরাসের সংক্রমণ তাণ্ডবের মাঝেই দুস্থ ও গরীব মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন তিনি।
শাহাদাত শিকদারের সমর্থকরা বলেন, শাহাদাত শিকদার এমন একজন তরুণ যিনি প্রকৃত সমাজসেবক। এলাকার গরীব অসহায় মানুষের জন্য নিবেদিত প্রাণ এক সমাজকর্মী তিনি। এরকম মানব দরদী মানুষ ওয়ার্ডেরম নেতৃত্বে আসলে সমাজের চেহারা পাল্টে যাবে বলেও উল্লেখ করেন ৩ নং ওয়ার্ডের ভোটাররা।
ভালুকার কন্ঠকে একান্ত সাক্ষাতকারে শাহাদত সিকদার বলেন,
তিনি নির্বাচিত হলে
জনগনকে সাথে
প্রত্যাশিত ও আদর্শিক সমাজ গড়ে তুলতে চান।
শেয়ার করুন :

Leave a Reply