নওগাঁর আত্রাইয়ে এমপি হেলাল অসুস্থ নেতার পাশে

মোঃ ফিরোজ হোসাইন,নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে অসুস্থ এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতার চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন-আত্রাই-রাণীনগর আসনের মাটি ও মানুষের নেতা এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।
উপজেলার ৪নং পাঁচুপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.গোলাম হোসেনের মেরুদণ্ডের সমস্যায় অসুস্থ হওয়ায় গত ১৬ আগষ্ট বিকেলে স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল অসুস্থ নেতাকে তাঁর নিজ বাড়িতে দেখতে যেয়ে চিকিৎসার যাবতীয় ভার গ্রহন করেন।
বৃহস্পতিবার (২ সেপ্টম্বর) অসুস্থ গোলাম হোসেন কে চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা হাতে তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. এবাদুর রহমান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম রাফি,ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোহাগ,ছাত্রলীগ নেতা ওমর আশরাফী তন্ময়।
অসুস্থ নেতাকে অর্থ প্রদনের সময় এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশে অসুস্থ নেতা কর্মীর পাশে থাকার নির্দেশ দিয়েছেন। অসুস্থ গোলামের পাশে আমরা।আগামী রবিবার অসুস্থ নেতার মেরুদণ্ডে অস্ত্রোপচার করা হবে।তাঁর সুস্থতা কামনা করছি।

শেয়ার করুন :

Leave a Reply